আজকের চাকরির খবর ,দেখুন বিস্তারিত

 

আবেদন যেভাবে
জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদসহ বিস্তারিত জীবনবৃত্তান্ত ডাকযোগে বা কুরিয়ারে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে। আজকের চাকরির খবর

 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: দ্য চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও), নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড,

ইউনিক ট্রেড সেন্টার (লেভেল–৪), ৮, পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ৫ মে ২০২২।

 

 

অ্যাকশনএইডে নারীদের চাকরি, বেতন ১,২১,১০০ 

 

  • পদের নাম: অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে স্নাতক ডিগ্রি থাকতে হবে। মেন্টাল হেলথ ও সাইকোসোশ্যাল সাপোর্টে অভিজ্ঞতা থাকতে হবে। জিবিভি প্রিভেনশন অ্যান্ড রেসপন্স প্রকল্পে অন্তত ৩ বছর কাজের অভিজ্ঞতা, বিশেষ করে নারীদের নিয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রশিক্ষণ প্রদানে দক্ষ হতে হবে। কক্সবাজারের স্থানীয় ভাষা জানা থাকলে ভালো। সিদ্ধান্ত গ্রহণে সক্ষম হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত। চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
কর্মস্থল: মহেশখালী উপজেলা
বেতন: মাসিক মোট বেতন ৯৬ হাজার ২০০ টাকা। এর সঙ্গে মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্সসহ অন্যান্য সুবিধা পাবেন। আজকের চাকরির খবর

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের অনলাইনে অ্যাকশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংক থেকে আবেদন করতে হবে। নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে এ লিংকে বিস্তারিত জানা যাবে।

আবেদনের শেষ তারিখ: ১৩ এপ্রিল ২০২২।

আরও পড়ুনঃ

লোকবল নিয়োগ দেবে বেসরকারি সিটি ব্যাংক লিমিটেড

 

বেসরকারি সংস্থায় কক্সবাজারে চাকরি, বেতন লাখের বেশি

 

আজকের চাকরির খবর

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা ই-মেইল, অনলাইন বা ডাকযোগে আবেদন করতে পারবেন। অনলাইনে এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

এ ছাড়া career.prottyashi@gmail.com এই ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করা যাবে। অথবা কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ডাকযোগেও পাঠানো যাবে।

ডাকযোগে আবেদন পাঠানোর ঠিকানা: হিউম্যান রিসোর্স ম্যানেজার, প্রত্যাশী হেড অফিস, সৈয়দ বাড়ি, ৯০৩/এ, ওমর আলী মাতব্বর রোড (বহদ্দার বাড়ির কাছে), চান্দগাঁও, চট্টগ্রাম-৪২১২।

আবেদনের শেষ সময়: ১৬ এপ্রিল ২০২২।

One comment

Leave a Reply